• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

জমি নিয়ে দ্বন্দ্ব : বড় ভাইয়ের আঘাতে বৃদ্ধের মৃত্যু


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ১০:০৫ পিএম
জমি নিয়ে দ্বন্দ্ব : বড় ভাইয়ের আঘাতে বৃদ্ধের মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বসতবাড়ির এক ফুট জায়গা নিয়ে বিরোধের জেরে বড় ভাই ইসলাম মুন্সির আঘাতে কোহেল উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। হামলায় নিহতের ছেলে শাহীনুর ইসলাম সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১১ মার্চ) সকালে সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত কোহেল উদ্দিন ওই গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১০ মার্চ) দুপুরের দিকে বাড়ির সীমানার এক ফুট জায়গা নিয়ে ইসলাম মুন্সির সঙ্গে ছোট ভাই কোহেল উদ্দিনের দ্বন্দ্ব হয়। এ সময় বাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বিরোধের এক পর্যায়ের বড় ভাইয়ের পরিবার ছোট ভাইয়ের পরিবারের ওপর হামলা করে। এতে কোহেল উদ্দিন ও তার ছেলে শাহীনুর ইসলাম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কোহেল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৬টার দিকে কোহেল উদ্দিনের মৃত্যু হয়। নিহতের ছেলে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Link copied!