• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিশৃঙ্খলা হলে পুলিশ বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৪:৩৮ পিএম
বিশৃঙ্খলা হলে পুলিশ বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে যদি কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, “বিএনপি ঢাকায় ৩০ লাখ লোক নিয়ে সমাবেশ করার কথা বলেছে। তারা লোক নিয়ে গিয়ে বসে থাকুক আমাদের অসুবিধা নেই। কিন্তু সমাবেশের নামে তারা যদি জনগণের জানমাল ও রাস্তাঘাট বন্ধ করে, তাহলে প্রশাসন তাদের প্রতিহত করবে।”

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর স্বাধীনতা অঙ্গনে আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহব্যাপী বিনা মূল্যে নাককাটা, তালুকাটা রোগীদের অপারেশন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির সরকার পতনের আন্দোলনের সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “শুনেছি বিএনপি নাকি সমাবেশে বসে থেকেই সরকার গঠন করবে। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী বিশ্বাস করেন গণতন্ত্রের কথা। চর কুকরি-মুকরি থেকে তেঁতুলিয়া সব জায়গায় জনগণের মুখে শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই। আর কেউ নেই।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপি সরকার সারা দেশের কমিউনিটি সেন্টারগুলো বন্ধ করে দিয়েছিল। আমরা সরকার গঠন করার পরে আবারও সেগুলোকে চালু করেছি। স্বাস্থ্যসেবা এখন দেশের প্রত্যন্ত মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে। এসবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই।”

তিনি আরও বলেন, “জনগণের ভোটে আমরা ক্ষমতায় এসেছি। বন্দুকের নল বা পেশিশক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি। জনগণের প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস রয়েছে।”

Link copied!