• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বামীর লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ০৫:০২ পিএম
স্বামীর লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু
জেলার মানচিত্র

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্বামীর লাঠির আঘাতে তাহমিনা বেগম (১৯) নামের এক গৃহবধূ মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত তাহমিনা বেগম কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের নিথক শিয়ালখোওয়া এলাকার তাহের আলীর মেয়ে ও একই উপজেলার মহিশামুড়ি (মাস্টার মোড়) এলাকার আব্দুর রহমানের ছেলে আলমগীর হোসেনের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, তাহমিনা আলমগীর হোসেনের তৃতীয় স্ত্রী ছিলেন। তাহমিনা বাবার বাড়িতে থাকা অবস্থায় বুধবার দুপুরে স্বামী আলমগীর হোসেন শ্বশুর বাড়িতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী আলমগীর হোসেন গাছের ডাল দিয়ে স্ত্রী তাহমিনাকে আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন। সেখানে একদিন চিকিৎসাধীন থাকার পর তাহমিনা বৃহস্পতিবার রাতে মারা যান। তখন থেকে আলমগীর হোসেন পলাতক।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শুক্রবার একটি হত্যা মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।

Link copied!