• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, বিয়ের কথা বলায় পালানো সেই প্রেমিক গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৮:০১ পিএম
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, বিয়ের কথা বলায় পালানো সেই প্রেমিক গ্রেপ্তার

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা তরুণীর করা মামলায় অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম রেজাকে (২৯) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২৭ মার্চ) বিকেলে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

এর আগে এদিন দুপুরে পাবনা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সেলিম ঈশ্বরদী উপজেলার মশুরিয়াপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে।

র‌্যাব জানায়, এক বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক তরুণীর (১৮) সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয় সেলিম রেজার। এরপর তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতেন। এরপর ওই তরুণী বিয়ের জন্য চাপ দিলে সেখান থেকে পালিয়ে নিজ গ্রামে চলে যান সেলিম।

গ্রামে গিয়ে অন্য একটি মেয়ের সঙ্গে গত ২২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এ ঘটনা শুনে ভুক্তভোগী ওই তরুণী গত ২৩ মার্চ অভিযুক্ত সেলিমের বাড়িতে যান এবং তাদের সম্পর্কের কথা সবাইকে জানান। কিন্তু সেলিমের পরিবারের সদস্যরা জানা তাকে অন্য মেয়ের সঙ্গে বিয়ে হয়েছে, এখন আর কিছু করা সম্ভব নয়।

এ কথা শোনার পর বিয়ের দাবিতে সেলিমের বাড়ির সামনে অনশন শুরু করেন ওই তরুণী। তখন তিনি সাংবাদিকদের বলেন, তাকে বিয়ে না করলে তিনি এই বাড়ি থেকে যাবেন না। প্রয়োজনে তিনি বিষপানে আত্মহত্যা করবেন।

পরে সেলিমের পরিবার থেকে কোনো সমাধান না পেয়ে পরবর্তীতে ভুক্তভোগী তরুণী থানায় ধর্ষণ মামলা করেন। এরপর প্রতারক সেলিমকে গ্রেপ্তারে অভিযানে নামে পাবনা র‌্যাবের একটি দল।

র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হবে।

Link copied!