• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

হিজাব পেঁচিয়ে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ৫


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৪:৪২ পিএম
হিজাব পেঁচিয়ে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ৫
নিহত গৃহবধূ সাদিয়া আক্তার মুক্তা

পিরোজপুরে ভান্ডারিয়ায় সাদিয়া আক্তার মুক্তা (১৮) নামের এক গৃহবধূকে হিজাব পেঁচিয়ে হত্যার অভিযোগে স্বামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভান্ডারিয়ার ছোট কানুয়া গ্রামের কাটাখালী সেতু এলাকা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মুক্তা ভান্ডারিয়া পৌর শহরের বাসিন্দা মুনিম জোমাদ্দারের স্ত্রী।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মুনিম, ছবি আক্তার এবং মুনিমের বন্ধু শাকিব খন্দকার, মারুফ ও সিয়াম খান সজিব।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কাঁঠালিয়া উপজেলার শ্রীপুর গ্রামের মজিবুর রহমান মুন্সির মেয়ে সাদিয়া আক্তার মুক্তার (১৮) সঙ্গে এক বছর আগে ভান্ডারিয়া পৌর শহরের টিঅ্যান্ডটি সড়কের মামুন জোমাদ্দারের ছেলে মুনিম জোমাদ্দারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। শুক্রবার সকালে মুক্তা বাবার বাড়িতে আসেন। সেখানে ঝগড়ার একপর্যায়ে তাকে মারধর করেন স্বামী মুনিম। এ ঘটনায় মুক্তার মা মেয়ে-জামাইকে কয়েকটি থাপ্পড় মারেন। পরে ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে স্ত্রীকে নিয়ে বের হন মুনিম। বিকেলে শাশুড়ির মোবাইলে কল করে জানান, তার মেয়েকে হত্যা করেছেন। পরে স্থানীয় চৌকিদার নুর মিয়া ঘটনাটি নিশ্চিত করেন ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুনিম জানান, মুক্তাকে চেচঁরী রামপুর সেতুর কাছে হিজাব পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসিকুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Link copied!