• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

লাকড়ি কুড়াতে গিয়ে বেরিয়ে এলো মানুষের মাথার খুলি


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ০৬:২১ পিএম
লাকড়ি কুড়াতে গিয়ে বেরিয়ে এলো মানুষের মাথার খুলি
জেলার মানচিত্র

গাজীপুরের শ্রীপুর উপজেলায় গভীর গজারি বনের ভেতর থেকে মানুষের হাড়গোড় ও মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের বন থেকে এগুলো উদ্ধার করা হয়।

মো. ফয়সাল আহমেদ নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, “দুপুরে এক নারী বনের ভেতর লাকড়ি কুড়াতে যান। লাকড়ি কুড়ানোর এক পর্যায়ে তিনি সেখানে একটি সাদা পাঞ্জাবি ও লুঙ্গিতে মোড়ানো বস্তু দেখতে পান। এ সময় হাতে থাকা দা দিয়ে পাঞ্জাবি-লুঙ্গি সরালে মাথার খুলি ও হাড়গোড় বেরিয়ে আসে। পরে তিনি ফিরে গিয়ে স্থানীয়দের বিষয়টি জানান।

মাথায় খুলি ও হাড়গোড়গুলো নারী না পুরুষের তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ। ছবি : সংগৃহীত

গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ফারুক আহমেদ বলেন, এক নারী বনের ভেতর মানুষের মাথায় খুলি হাড়গোড় দেখতে পেয়েছে বলে তাদের জানালে তাৎক্ষণিকভাবে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে গভীর গজারি বনের ভেতর থেকে মানবদেহের মাথার খুলি-হাড়গোড় উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদিকুর রহমান জানান, মাথার খুলি ও হাড়গোড় নারী নাকি পুরুষের এটা সনাক্ত করা যায়নি। তবে আনুমানিক চার থেকে পাঁচ মাস আগের মরদেহের কঙ্কাল হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
 

Link copied!