• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ষড়যন্ত্র করে সরকারকে টলানো যাবে না : হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০৪:৪৪ পিএম
ষড়যন্ত্র করে সরকারকে টলানো যাবে না : হানিফ

কোনো ষড়যন্ত্র করে সরকারকে টলানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার (২৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে হানিফ এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, “বিএনপির আস্থা জনগণ নয়, বিদেশিদের ষড়যন্ত্রই তাদের আস্থা। আওয়ামী লীগের আস্থা জনগণ। জনগণ যতদিন পক্ষে আছে ততদিন কোনো ষড়যন্ত্র করেই এই সরকারকে টলানো যাবে না।”

বিদেশিদের চাপ প্রসঙ্গে হানিফ বলেন, “কোনো চাপের কাছে নতি স্বীকারের দল আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ নির্বাচনকে গুরুত্ব দেয়। আর বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, তারা মনোনয়ন বাণিজ্য করে। এজন্য পরাজিত হয়।”

‘সরকার কার কাছে ক্ষমতা হস্তান্তর করবে তাকে খুঁজছে’ বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “এসব পাগলের প্রলাপ বকে জনগণের মাঝে অবস্থান তৈরি করা যাবে না। বিএনপি নেতারা এখন টেলিভিশনের সামনে জনগণের দৃষ্টি আকর্ষণ করে নানা সময়ে উদ্ভট কথাবার্তা বলছেন। বর্তমান শেখ হাসিনার সরকারের ভিত অনেক শক্ত। কোনো বিদেশি অপশক্তির ধাক্কায় ভেঙে পড়বে তা কিন্তু নয়। ২০১৮ সাল থেকে আন্দোলন করে বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীরা প্রতিদিনই এ সরকারকে ধাক্কা দিচ্ছে ও পতন ঘটাচ্ছেন।”

তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জনগণ যতদিন আছে ততদিন পর্যন্ত বর্তমান সরকারের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে সরকার পতন করা যাবে না। বিএনপির এখন কোনো অস্তিত্ব নেই, বিএনপির শীর্ষ দুই নেতা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া এতিমের টাকা আত্মাসাতের অভিযোগে একজন পলাতক ও একজন কারাগারে আছেন। তাই জনগণ তাদের পক্ষে যাবে না।”

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাধন কুমার বিশ্বাসসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও চেক গ্রহীতারা উপস্থিত ছিলেন।

Link copied!