• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নৌকার আদলে তৈরি মঞ্চ, প্রধানমন্ত্রীর অপেক্ষায় গোপালগঞ্জ


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ১০:০২ পিএম
নৌকার আদলে তৈরি মঞ্চ, প্রধানমন্ত্রীর অপেক্ষায় গোপালগঞ্জ

দীর্ঘ সাড়ে চার বছর পর শনিবার (২৫ ফেব্রুয়ারি) নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভার মঞ্চ। প্রস্তুত করা হয়েছে মাঠ। জনসমাবেশে ২০ লক্ষাধিক মানুষের সমাগম হবে আশা করছেন স্থানীয় নেতাকর্মীরা।

জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হবে। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বক্তব্য শেষে বিভিন্ন দপ্তরের ৪২টি প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

জনসভা উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা। নিশ্ছিদ্র নিরাপত্তার বলয়ে ঢেকে রাখা হয়েছে পুরো জেলা। জনসভাকে কেন্দ্র করে কোটালীপাড়া উপজেলায় চলছে সাজ সাজ রব। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে পুরো উপজেলাসহ আশপাশের বিভিন্ন সড়ক। স্থানীয় নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে কোটালীপাড়া-ভাঙ্গারহাট রোডের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ।

স্থানীয় নেতারা বলছেন এবারের জনসভায় ২০ লক্ষাধিক মানুষের সমাগম হবে। এছাড়া আগামী বছর সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ জন্য সভানেত্রীর নানা ধরণের দিক নির্দেশনা প্রদান করবেন বলে মনে করছেন নেতাকর্মীরা।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, “আমাদের ঘরের মেয়েকে বরণ করতে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। কখন আসবে সেই মুহুর্ত। আমরা এলাকাবাসী খুবই ভাগ্যবান। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সবধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নেতাকর্মী ও স্থানীয়দের মধ্যে ব্যপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।”

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, “পশ্চাদপদ কোটালীপাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনার নিজ নির্বাচনী এলাকা। তিনি সব সময় এলাকার খোঁজ খবর রাখেন। এলাকাবসীকে তিনি মাতৃস্নেহে অত্যন্ত ভালোবাসেন। তাই প্রধানমন্ত্রীর প্রতি কোটালীপাড়াবাসীর আস্থা অবিচল। তিনি উন্নয়ন করে পশ্চাৎপদ কোটালীপাড়াকে নব আলোকে উদ্ভাসিত করেছেন। এই জন্য কোটালীপাড়াবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ।”

Link copied!