• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
গাজীপুর-২

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তরিকত ফেডারেশনের প্রার্থী


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ০৩:৪৪ পিএম
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তরিকত ফেডারেশনের প্রার্থী
সংবাদ সম্মেলন বক্তব্য দিচ্ছেন সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার। ছবি : সংগৃহীত

বাংলাদেশ তরিকত ফেডারেশনের ভাইস চেয়ারম্যান ও গাজীপুর-২ (গাজীপুর সদর-টঙ্গী) আসনে প্রার্থী ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। 

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে টঙ্গীর পাগাড় শাহসাব বাড়ি এলাকার নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে মছনবী হায়দার বলেন, “সংবিধান রক্ষার এই নির্বাচনে আমিসহ বিভিন্ন আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশন অন্যান্য প্রার্থীর মতোই দলীয় ফুলের মালা প্রতীক নিয়ে প্রচারণা ও গণসংযোগ চালিয়ে এসেছি। বৃহস্পতিবার দলীয় চেয়ারম্যান সংসদ সদস্য সৈয়দ নজিবুল বাশার মাইজভান্ডারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ আসন থেকে সরে দাঁড়িয়েছেন। তবে আমাদের অন্যান্য প্রার্থীরা নির্বাচনে অংশ নেবেন। নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের সুযোগ নেই, আমি দলের চেয়ারম্যানের সঙ্গে একাত্মতা রেখে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।”

গাজীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, “বাংলাদেশ তরিকত ফেডারেশনের প্রার্থী ফুলের মালা প্রতীকের প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণার বিষয়টি আমাদের জানিয়েছেন। তবে প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হয়ে গেছে। নির্বাচনী বিধিমালায় তিনি প্রার্থী হিসেবেই গণ্য হবেন।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!