• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৩:৩৯ পিএম
ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

নওগাঁর বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে আহত বাবা নূর ইসলামের (৫২) মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৮টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, বুধবার (২০ মার্চ) বিকেলে উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ছেলে নাসিম (২০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে।

নিহত নূর ইসলাম (৬০) ওই এলাকার আজাহার আলীর ছেলে। তার ছেলের নাম নাসিম (২৫)।

জানা যায়, বুধবার সকাল থেকে বাবা ছেলে সাংসারিক বিষয়ে কথা-কাটাকাটি শুরু হয়। চলে বিকেল পর্যন্ত। বিকেল ৫টার দিকে হঠাৎ করে ছেলে নাসিম ও বাবা নুর ইসলামের মধ্যে তর্কাতর্কি মাত্রা বেড়ে যায়। এক পর্যায়ে নাসিম ক্ষিপ্ত হয়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে নূর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী তাকে নওগাঁর পার্শ্ববর্তী জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নূর ইসলাম মৃত্যুবরণ করেন। নাসিম পলাতক।

বিষয়টি নিশ্চিত করে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মাহবুবুর রহমান বলেন, নিহত নূর ইসলামের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন আছে।
 

Link copied!