• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাড়িতে ফেরার পথে ছুরিকাঘাতে প্রাণ গেল কৃষকের


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৩:০০ পিএম
বাড়িতে ফেরার পথে ছুরিকাঘাতে প্রাণ গেল কৃষকের

দিনাজপুর সদর উপজেলার গোপালগঞ্জ বাজার থে‌কে বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কমলা কান্ত রায় (৭০) নামের বৃদ্ধ এক কৃষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে উপ‌জেলার চে‌হেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘ‌টে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

নিহত কমলা কান্ত রায় (৭০) উপজেলার উত্তর গোবিন্দপুর এলাকার মৃত দমাশু চন্দ্র রায়ের ছেলে।

প‌রিবার ও পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, সন্ধ্যায় বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে গোপালগঞ্জ বাজারে যান কমলা কান্ত রায়। পরে বাজার থেকে বা‌ড়িতে ফেরার সময় রাত ৮টার দিকে বাড়ির পাশে ফাঁকা রাস্তায় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

কিছু সময় প‌রে ওই রাস্তা ধ‌রে তার ছে‌লে বাজা‌রের দি‌কে যাচ্ছিলেন। রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে ধানখেতে বাবা‌কে পড়ে থাকতে দেখে চিৎকার দেন তিনি। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পু‌লিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন ব‌লেন, ওই বৃদ্ধ নিয়মিত সন্ধ্যায় বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে বাজা‌রে যেতেন। গতকালও বাজা‌রে গি‌য়েছিলেন। ফেরার সময় কে বা কারা তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি মারা যান। বৃদ্ধের ডান বাহু‌তে, পেটে, পি‌ঠে ও গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় রা‌তেই কোতোয়ালি থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

Link copied!