• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাসায় ফিরে ইফতার করা হলো না ফাহিমের


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ১০:৩১ এএম
বাসায় ফিরে ইফতার করা হলো না ফাহিমের
মো. ফাহিম খা। ছবি : সংগৃহীত

সন্ধ্যা হয়ে গেছে। ইফতারের আর খুব বেশি সময় বাকি নেই। বাড়িতে ইফতার করতে হবে বলেই দোকান থেকে রওনা দিয়েছিল মো. ফাহিম খা (১৭)। দ্রুত যেন বাড়ি পৌঁছাতে পারে, সে কারণে মোটরসাইকেলে রওনা হয় সে। কিন্তু বাড়ি ফিরে আর ইফতার খাওয়া হয়নি ফাহিমের। এক পথচারীকে প্রাণে বাঁচাতে গিয়ে নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে ফাহিম পাড়ি দিয়েছে না ফেরার দেশে।

মঙ্গলবার (২৬ মার্চ) ১৫তম রমজানে ইফতারের ঠিক আগে আগে সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের আমিরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ফাহিম রায়পুরা উপজেলার আমিরগঞ্জ এলাকার খা বাড়ির আওলাদ খার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতারের সময় সন্ধ্যায় ফাহিম বাবার দোকান থেকে ইফতারের জন্য মোটরসাাইকেল নিয়ে দ্রুতগতিতে বাসায় ফিরছিল। এক পথচারী আচমকা তার মোটরসাইকেলের সামনে এসে পড়েন। ফাহিম তাকে বাঁচাতে ব্রেক ধরতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি থেকে ছিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চাপা পড়লে মাথায় আঘাত পান ফাহিম। দুর্ঘটনাস্থলেই তর মৃত্যু হয়।

ফাহিমের চাচা হাকিম খা বলেন, ফাহিম এসএসসি পাস করে পড়ালেখার পাশাপাশি বাবার মিষ্টির দোকানও দেখাশোনা করত। ইফতারের জন্য সেই দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয় সে।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, “দুর্ঘটনার পর পর স্থানীয়রা ফাহিমের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ফাহিমের পরিবারের সঙ্গে কথা বলেছি। তারা কোনো অভিযোগ করবে না। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”
 

Link copied!