• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

কাদেরের পিএস সেজে চাঁদাবাজি, অবশেষে শ্রীঘরে


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৬:২৩ পিএম
কাদেরের পিএস সেজে চাঁদাবাজি, অবশেষে শ্রীঘরে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পিএস সেজে ফেনীতে নেজাম উদ্দিন নামের এক যুবক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে চাঁদা দাবি করেন। ওই চেয়ারম্যান বিষয়টি বুঝতে পেরে সংসদ সদস্য নিজাম হাজারীকে জানান। পরে তাকে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার মোহাম্মদ আলীবাজার থেকে তাকে আটক করা হয়। নেজাম নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের বাসিন্দা। এসময় তার কাছ থেকে পরিচয়পত্র, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নম্বরসহ ডায়েরি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, সদর উপজেলার শর্শদি ইউপির চেয়ারম্যান জানে আলম ভূঁইয়াকে ফোন দিয়ে ওবায়দুল কাদেরের বাসার পিএস পরিচয়ে ফোন দেন নেজাম। পরে তার কাছ থেকে অসাধু উপায়ে টাকা চাইলে সন্দেহ হয়। একপর্যায়ে তিনি সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে বিষয়টি অবগত করেন। তারা নিশ্চিত হন ওই ব্যক্তি প্রতারক। এসময় পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, স্থানীয় ইউপি সদস্য আলী হোসেনসহ ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদেরের নাম ভাঙিয়ে প্রতারক ও ভুয়া পিএস নেজাম উদ্দিনের বিরুদ্ধে জনপ্রতিনিধি, প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নানা সময়ে অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, তার বিষয়ে আরও খোঁজ খবর নেওয়া হচ্ছে। তার কাছ থেকে প্রতারণার অনেক তথ্য পাওয়া গেছে। 

Link copied!