• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

নওগাঁয় জমে উঠেছে ঈদের কেনাকাটা


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ১১:২২ এএম
নওগাঁয় জমে উঠেছে ঈদের কেনাকাটা

নওগাঁয় জমে উঠেছে ঈদের কেনাকাটা। শহরের নিউমার্কেটসহ পোশাকপট্টিতে ক্রেতাদের ভিড় বাড়তে শুরু করেছে। তবে বিক্রেতারা বলছেন, এখনও পুরোপুরি ঈদের বাজার জমে ওঠেনি। বেশিরভাগ ক্রেতা শুধু দেখতে আসছেন। বাজার জমবে আরও কিছুদিন পরে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল ১০টার দিকে নিউমার্কেটে ঘুরে দেখা যায়, ঈদের জন্য পছন্দের পোশাক কিনতে ভিড় করেছেন নানা বয়সী ক্রেতারা। অনেকেই কেনাকাটা করছেন, আবার অনেকে ঘুরেফিরে দেখছেন।

জেলার আত্রাই উপজেলা থেকে আসা ক্রেতা রাজিয়া সুলতানা বলেন, “তেমন কেনাকাটা করিনি, ঘুরে দেখছি। তবে প্রতি বছরে নওগাঁ শহরে ঈদের কেনাকাটা করতে আসি।”

নওগাঁর বালুবাজার থেকে আসা ক্রেতা রহিম হোসেন বলেন, “দুটা জামা কিনলাম, আরও কিছু কেনাকাটা করব। তবে ঈদের আগে আরেকবার মার্কেটে আসতে হবে।”

মান্দা উপজেলা থেকে এসেছেন হাবিবুর রহমান বলেন, “শেষ দিকে মার্কেটে খুব চাপ থাকে। তাই আজই শপিং সেরে ফেললাম। টুকটাক কিছু জিনিস পরে কিনে নেব।”

নওগাঁর ব্যবসায়ীরা বলছেন, ঈদের বেচাকেনা কেবল শুরু হয়েছে। এবার ঈদের বাজার জমজমাট হবে বলে প্রত্যাশা তাদের।

নওগাঁর চেম্বার কমার্স ব্যবসার সভাপতি আব্দুল খালেক বলেন, “ক্রেতারা যেন ভালোভাবে ঈদের কেনাকাটা করতে পারে সেই দিকে আমরা নজর রাখছি।”

নওগাঁর পুলিশ সুপার রাশেদুল হক বলেন, ঈদের বাজারের জন্য পুলিশের পক্ষে থেকে সব রকমের সহযোগিতা থাকবে ক্রেতা ও বিক্রেতাদের জন্য।

Link copied!