• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ১২:২৪ পিএম
আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ

কুমিল্লার চৌদ্দগ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হচ্ছে। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

মঙ্গলবার (৬ জুন) সকাল ৯টার দিকে চৌদ্দগ্রাম বাজারে সকাল ৯টার দিকে পূর্বঘোষিত কর্মসূচির মঞ্চ দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগের সংসদ সদস্য মুজিবুল হকের অনুসারীদের সঙ্গে সাবেক মেয়র মিজানুর রহমানের পক্ষের লোকদের সংঘর্ষ শুরু হয়। এ সময় ভাঙচুর করা হয়েছে সংসদ সদস্যের গ্রুপের সভামঞ্চ। এতে বেশ কয়েক জন আহত হয়েছেন। এতে বন্ধ হয়ে যায় মহাসড়কে যান চলাচল।

জানা যায়, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সংসদ সদস্য মুজিবুল হকের অনুসারী ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা তমিজউদ্দিন সেলিম অংশের নেতা-কর্মীরা পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেন। মঙ্গলবার সকালে কর্মসূচির শুরুতেই দোয়েল চত্বরসংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সাবেক মেয়র মিজানুর রহমান বলেন, “বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আমাদের পূর্বনির্ধারিত কর্মসূচিতে এমপি সাহেবের লোকজন হামলা করে। এতে উভয় পক্ষে সংঘর্ষ শুরু হয়।”

Link copied!