• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণীর মৃত্যু, প্রেমিকসহ গ্রেপ্তার ২


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ০৫:৩৯ পিএম
সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণীর মৃত্যু, প্রেমিকসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক তরুণীর (২০)। মঙ্গলবার (৬ মার্চ) তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই তরুণীর প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন ওবায়দুল করিম (৩৩) ও মো. সেলিম (৪৩)। তারা ঘটনার স্বীকারোক্তি দিয়ে আদালতে জবানবন্দী দিয়েছেন।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণী চট্টগ্রামের হালিশহর এলাকার ছোটপুল এলাকায় থাকতেন। সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। গত ২৬ জানুয়ারি তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সেলিম পাঁচলাইশের কসমোপলিটন আবাসিক এলাকায় নিজের বাসায় নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন সেলিম। এরপর তাকে নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে যান। সেখানে একমাসেরও বেশি সময় ধরে পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এতে ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে রেখে চলে যান তারা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। ১ মার্চ আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করালে মঙ্গলবার তার মৃত্যু হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কায়সার হামিদ বলেন, “হাসপাতাল থেকেই ওই তরুণীর মরদেহ উদ্ধার করে আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করি। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করলে ওইদিন (মঙ্গলবার) অভিযান চালিয়ে নগরের পাঁচলাইশ ও পটিয়ায় থেকে দুজনকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারদের মধ্যে ঘটনার মূলহোতা সেলিমও রয়েছেন। তারা দুজনই আদালতে জবানবন্দী দিয়েছেন। জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।”
 

Link copied!