• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ছাত্রদলের কর্মসূচি পণ্ড, পুলিশসহ আহত ১৬


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৯:৩০ পিএম
ছাত্রদলের কর্মসূচি পণ্ড, পুলিশসহ আহত ১৬

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে পুলিশ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের মধ্যে সংঘর্ষে তিন পুলিশ ও ছাত্রদলের ১৩ জন নেতাকর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের চক বাজার প্রধান ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে, শহরের চক বাজার এলাকা থেকে মিছিল বের করে ছাত্রদল।

আহত পুলিশ সদস্যরা হলেন শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আনিসুজ্জামান, কনস্টেবল সফিক ও জিসান। ছাত্রদলের নেতাকর্মীরা হলেন সাজ্জাদ হোসেন শুভ, আশরাফ হোসেন, নোবেল আহমেদ, মো. শাহীন, সুহাস হান্নান, শহীদুল ইসলাম, সোহেল, ফারুক হোসেন, ইকরাম, সাব্বির হোসেন, রাসেল মাহমুদ ও শাওন হাওলাদার। তারা ছাত্রদলের বিভিন্ন শাখার নেতাকর্মী।

দলীয় সূত্র জানায়, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতাদের ওপর হামলার ঘটনায় লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন মিছিলে নেতৃত্ব দেন। শহরের ব্রিজ পার হলেই মিছিলে বাধা দেয় পুলিশ।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে বাধা দেয়। এক পর্যায়ে সংর্ঘষ বেঁধে যায়। এ সময় ঘুষি-লাথি মেরে ১৩ জন নেতাকর্মীকে আহত করে পুলিশ। বাধা অতিক্রম করে তারা মিছিল সম্পন্ন করেন।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, “ছাত্রদলের নেতাকর্মীরা আক্রমণাত্মক ছিলেন। বাজারের যানজট সৃষ্টি করে তারা মিছিল বের করে। এতে বাধা দিলে তারা ইট-পাটকেল ছোড়েন। আমাদের তিনজন সদস্য আহত হন। পরে তাদের মিছিল ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।”

Link copied!