• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মানুষ মারাই বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য : স্বরাষ্ট্রমন্ত্রী


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ০৬:০৭ পিএম
মানুষ মারাই বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য : স্বরাষ্ট্রমন্ত্রী

আগুনে পুড়িয়ে মানুষ মারাই বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “বিএনপি জামায়াত তো আজকে নতুন না, ২০১৩-১৪ সালে আপনারা দেখেছেন ওরা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীব জন্তুও তারা বাদ দেয়নি। এটিই তাদের বৈশিষ্ট্য।”  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, “বিএনপি-জামায়াত আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন হাসপাতালে তাদের সেবা-শুশ্রুষা করেছেন। এটাই আমাদের বৈশিষ্ট্য।”

মাদকের ভয়াবহতা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মাদক এমন একটি জিনিস, এটা আমাদের দেশে তৈরি হয় না। এটা পার্শ্ববর্তী দেশ থেকে আসে। মিয়ানমার থেকে ইয়াবা আসে। আমরা ভারতের সঙ্গে কথা বলেছি। মিয়ানমারের সঙ্গে কথা বলে তো লাভ হচ্ছে না। তবে আমাদের কোস্টগার্ড ও বিজিবিকে আরও শক্তিশালী করছি।”

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, “আমরা মনে করি, তরুণ প্রজন্মকে যদি মাদকমুক্ত না রাখতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য তা পূরণ হবে না। তাই প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা যদি মাদকের কুফল সম্পর্কে সকলকে না জানান তাহলে আমরা এটা থেকে মুক্ত হবো কী করে। এজন্য সকলকে একসঙ্গে কাজ করতে হবে।”

এসময় পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, সংসদ সদস্য একেএম শামীম ওসমান, লিয়াকত হোসেন খোকা, নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!