• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার তিন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৪:১৪ পিএম
ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার তিন

টাঙ্গাইলে নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান খান ওরফে ঝলককে (২৬) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার সলিমাবাদ মধ্যপাড়া এ ঘটনা ঘটে। পরে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

নিহত জাহিদ সলিমাবাদ গ্রামের ছামিনুর রহমান খানের ছেলে। তিনি টাঙ্গাইলের সরকারি এম এম আলী কলেজের স্নাতকের শিক্ষার্থী ছিলেন।

গ্রেপ্তাররা হলেন নাগরপুর উপজেলার সলিমাবাদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে রানা মিয়া (২২) তার ভাই জিয়াদ (১৯) এবং একই গ্রামের জয়ের উদ্দিনের ছেলে ইমন মিয়া (১৯)।

নাগরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন বলেন, “এ হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানাই। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।”

পুলিশ জানায়, সোমবার রাতে জাহিদ তারাবির নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় মাঠের কাছে ফাঁকা একটি জায়গায় পূর্ব থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) হাসান জাহিদ জানান, রাতেই নিহত ঝকলকের বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। পরে পুলিশ রাতেই মামলার আসামি জিয়াদ, ইমন ও রানাকে গ্রেপ্তার করে। নিহত জাহিদের মরদেহ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Link copied!