• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাঁশের আঘাতে প্রবাসীর মৃত্যু, স্ত্রীসহ আটক ৩


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৩:৩৪ পিএম
বাঁশের আঘাতে প্রবাসীর মৃত্যু, স্ত্রীসহ আটক ৩
নিহত আবুল বাশার। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী কোহিনুর বেগমের বাঁশের লাঠির আঘাতে আবুল বাশার (৫৫) নামের এক প্রবাসী মারা গেছেন। এ ঘটনায় কোহিনুর বেগমসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের দিঘির পাড় এলাকার ওয়ারেছ পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার মৃত হাবিব উল্যার ছেলে।

আটক অন্যরা হলেন নিহতের মেয়ে রাফা আক্তার ও পুত্রবধূ দিপা আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল বাশার দীর্ঘদিন সৌদি আরব ও ওমান প্রবাসী ছিলেন। ৬ বছর আগে তিনি বাড়িতে আসেন। বিদেশ থেকে আসার পর জানতে পারেন, প্রতিবেশী বিল্লাল হোসেন দিলুর সঙ্গে কোহিনুরের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। তখন থেকেই স্ত্রী কোহিনুরের সঙ্গে বাশারের কলহ শুরু হয়। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

ঘটনার সময় স্ত্রী কোহিনুর বাশারকে পাশের বাড়ি থেকে ধান আনার জন্য বলেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কোহিনুর একটি বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে বাশার ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত বাশারের ভাতিজা বাহার উল্যাহর অভিযোগ, বাঁশের আঘাতে তার চাচা অচেতন হয়ে পড়েন। সেখানেই তিনি মারা যান।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) হাসান মোস্তফা স্বপন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

Link copied!