• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার তিন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৯:৩২ পিএম
যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার তিন
অটোরিকশা ছিনতাইয়ের সময় তিনজন গ্রেপ্তার। ছবি : প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের সময় হাতেনাতে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী গ্রামের মৃত হাবিব উল্লাহ ছেলে জাবেদ উল্লাহ প্রকাশ অনিক (২৫), মৃত বাদল মিয়ার ছেলে মীর হোসেন প্রকাশ চৌধুরী (২৫) এবং সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের মৃত নুর ইসলামের ছেলে নুর নবী (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনজন ছিনতাইকারী যাত্রীবেশে সোনাগাজী যাওয়ার কথা বলে উপজেলার ডাকবাংলা নামক স্থান থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া নেন। উপজেলা পরিষদের গেইটের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা চালককে কিল, ঘুষি ও লাথি মেরে অটোরিকশাটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়।

এরপর সোনাগাজী-মুহুরী প্রজেক্ট রোডের সদর ইউনিয়নের পূর্ব তুলাতলী আজিম উদ্দিন ব্যাপারি বাড়ির সামনে পৌঁছলে ছিনতাইকারীরা চালককে মারধর করে অটোরিকশা থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে। তখন চালক রাস্তায় মানুষজন দেখে চিৎকার করলে স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারীদের আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিকশাসহ চালককে উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তার করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে গরু চুরিসহ একাধিক মামলা রয়েছে।

Link copied!