• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আ.লীগের দুই নেতার আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ১২:২৬ পিএম
আ.লীগের দুই নেতার আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১
মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল। ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জের সদরের বর্তমান সংসদ সদস্য ফয়সাল বিপ্লব ও সাবেক সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের অনুসারীদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় গুলিবিদ্ধ একজনসহ আহত হয়েছেন আরও ছয়জন।

শনিবার (১২ এপ্রিল) ভোরে উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি চরডুমুরিয়া গ্রামে এ সংঘর্ষ হয়।

নিহত পারভেজ খান ছোট মোল্লাকান্দির চরডুমুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী ছিলেন। গুলিবিদ্ধ আরেকজন হলেন একই গ্রামের মোহাম্মদ রাব্বি খাঁ।

স্থানীয়রা জানান, ছোট মোল্লাকান্দির চরডুমুরিয়া গ্রামের মো. সেলিম ও তার চাচাতো ভাই আহম্মেদের সঙ্গে এলাকার আধিপত্য বিস্তার, মামলা ও সালিশ বৈঠক নিয়ে বিরোধ চলছিল। তারা দুইজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। শনিবার ভোরে আহম্মেদের সমর্থকরা মামুনের লোকজনের বাড়িঘরে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ লাগে। এতে দুজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হন। তাদের মধ্যে পারভেজ খান মারা গেছেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. শাওন বলেন, “গুলিবিদ্ধ দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। শুনেছি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা গেছেন।”

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম।

আমিনুল ইসলাম বলেন, “সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন মারা গেছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।”

Link copied!