• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

হিরো আলমের ওপর হামলার অভিযোগ


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৯:৫৮ এএম
হিরো আলমের ওপর হামলার অভিযোগ
হিরো আলমের ওপর হামলার অভিযোগ

নির্বাচনী প্রচারণায় হামলার শিকার হয়েছেন বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কাহালু বাজারে এ হামলা হয়।

হিরো আলম সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী। তিনি ডাব মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রোববার রাত ৮টার দিকে বগুড়া সদরের এরুলিয়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে হিরো আলম জানান, পাঁচপীর এলাকায় প্রচারণা শেষে ১০-১৫ কর্মী-সমর্থকসহ তিনি কাহালু বাজারে আসেন। এই সময় স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও মৎস্য ব্যবসায়ী রমজান তাদের প্রচারণা চালাতে নিষেধ করেন। একপর্যায়ে রমজানের সঙ্গে উপজেলা তাঁতিলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা যোগ দিয়ে হিরো আলমে ওপর প্রথমে হামলা চালানো হয়। এই সময় তাকে বেধড়ক মারধর করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

হিরো আলম বলেন, “শনিবার নন্দীগ্রামে হামলার ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছি, এরপরও ব্যবস্থা নেওয়া হয়নি। আমাকে এত ভয় কেন? তারা বুঝতে পেরেছে, আওয়ামী লীগের বিরুদ্ধে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা বারবার তানসেনের পক্ষ নিয়ে আমার ওপর হামলা চালাচ্ছেন।”

এদিকে কাহালু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বলেন, কাহালুতে আওয়ামী লীগের সরাসরি কোনো প্রার্থী নেই। তাই কারও সঙ্গে ঝামেলায় জড়ানোর প্রশ্নই আসে না। এইসব বিচ্ছিন্ন ঘটনা। এর দায় সংগঠন নেবে না।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, হামলার ঘটনায় একজনকে শনাক্ত করা হয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। আশরাফুল এখনও লিখিত অভিযোগ জানাননি। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

Link copied!