• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত ৫


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০১:১৬ পিএম
প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ আহত ৫
জেলার মানচিত্র

সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের নওদা ফুলকোচা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন মৃত নূর মোহাম্মদ শেখের ছেলে লিটন শেখ (৩৮), রিপন শেখ (৩০),মেয়ে মোছা. হাসিনা খাতুন (৩৫), নাজমা খাতুন (৩২), ও ছাইদ শেখের ছেলে রুবেল (২৯) শেখ।

অভিযোগ সূত্রে জানা যায়, আসলাম হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী লিটন শেখের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এর ই জেরে মঙ্গলবার সকালে আসলাম জমিতে সুতার নিয়ে ঘর তুলতে যায়। এতে লিটন বাধা দিলে পূর্ব- পরিকল্পিতভাবে তার পরিবারের সবার উপর ছুরি, ফালা, সাবল, লাঠি নিয়ে হামলা চালিয়ে সবাইকে রক্তাক্ত করে ফেলে রেখে চলে যায়। পরে তাদের চিৎকারে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এ বিষয়ে সিরাজগঞ্জ থানার (ওসি) সিরাজুল ইসলাম সিরাজ বলেন, সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের নওদা ফুলকোচা গ্রামে হামলা ও সংঘর্ষের ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Link copied!