• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২৪, ০১:৫৩ পিএম
ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত
প্রতীকী ছবি

মাদারীপুরের রাজৈর উপজেলায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময়এতে আহত হয়েছেন অটোরিকশার আরও তিন যাত্রী।

শনিবার (৪ মে) সকাল ৯টার দিকে উপজেলার বদরপাশা ইউনিয়নের কাঁঠায়িলা সেতুর পাশে রাজৈর-শ্রীনদী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী এলাকার হোসেন মুনশি (৫৫) ও একই এলাকার ধলু হাওলাদার (৬০)। আহতরা হলেন ইরান (৩০), ইসরাফিল (৩৫) ও মুজাম ফকির (৫৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে বাড়ি থেকে অটোরিকশায় করে রাজৈর সদরে যাচ্ছিলেন হোসেন, ধলু হাওলাদারসহ কয়েকজন। অটোরিকশাটি উপজেলার বদরপাশা ইউনিয়নের কাঁঠায়িলা সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গাছের গুঁড়িবোঝাই একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হোসেন মুনশি ও ধলু হাওলাদার মারা যান। আহত অবস্থায় ইরান, ইসরাফিল ও মুজামকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি। চালক ও তার সহযোগীকে আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!