• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

পিকআপ ও বিআরটিসির সংঘর্ষে নিহত ৩


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৮:২৪ পিএম
পিকআপ ও বিআরটিসির সংঘর্ষে নিহত ৩

দিনাজপুরে যাত্রীবাহী বিআরটিসি বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালকসহ ৩ জন নিহত হয়েছেন।

সোমবার (২০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার দিনাজপুর-রংপুর মহাসড়কের দশমাইল টেক্সটাইল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাশ্ববর্তী চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর সাতনালা এলাকার মৃত আব্দুল করিমের ছেলে ফয়জার রহমান (৩০), একই এলাকার শামসুর রহমানের ছেলে সোহান (২৫) এবং লিয়াকত আলীর ছেলে মোস্তাকিম (২৮)।

ফায়ার সাভির্স ও স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপটি বিভিন্ন পণ্য নিয়ে রানীরবন্দর থেকে দশমাইলের দিকে আসছিল। পিকআপটি টেক্সটাইল মোড় এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে আসে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও দুইজন সহকারীর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র অফিসার মেহেফুজ তানজিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ সময় দশমাইল হাইওয়ে পুলিশও উপস্থিত ছিলেন। নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে দশমাইল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ননী গোপাল বলেন, “পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।”   

Link copied!