• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

টানা ছুটিতে শতভাগ বুকিং সাজেকের রিসোর্ট


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২, ০৮:২৭ পিএম
টানা ছুটিতে শতভাগ বুকিং সাজেকের রিসোর্ট

মেঘের রাজ্য নামে খ্যাত রাঙামাটির ‘সাজেক’ পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণীয় স্থান। এ কারণে সারা বছরজুড়ে সাজেকে থাকে পর্যটকের চাপ। তবে এবার সাপ্তাহিক ছুটি ও বড় দিনসহ টানা তিন দিনের ছুটি রয়েছে ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর। আর এই ছুটিকে কাজে লাগিয়ে অনেকে অগ্রিম বুকিং করে রেখেছেন সাজেকের রিসোর্ট। এ তিন দিনের ছুটিতে শতভাগ বুকিং হয়ে গেছে সাজেকের সব রিসোর্ট।

সাজেকে বেড়াতে আসা পর্যটক বেলাল হোসেন বলেন, “আমি এর আগেও কয়েকবার এসেছি। কিন্তু এবার অনেক আগে থেকে রুম বুকিং দিতে হয়েছে। কারণ টানা ছুটিতে রিসোর্টগুলো এখন সব বুকিং হয়ে গেছে।“

সাজেক মোনো আদাম রিসোর্টের ম্যানেজার সুফল চাকমা বলেন, “টানা ছুটিতে আমাদের রিসোর্টে আগাম ২৩ ও ২৪ তারিখে সব রুম বুকিং রয়েছে। কোনো রুম আর খালি নেই।”

সাজেক হিল ভিউ রিসোর্টের মালিক ইন্দ্র চাকমা বলেন, “আমাদের রিসোর্টে ২১ থেকে ২৮ তারিখ পর্যন্ত সব রুম অগ্রিম বুকিং হয়ে আছে। এখনো বুকিং জন্য অনেকে ফোন দিচ্ছে। কিন্তু আমরা টুরিস্টদের রুম দিতে পারতেছি না।”

সাজেক রিসোর্ট মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি চাইথোয়াই অং চৌধুরী বলেন, “টানা ছুটিতে সাজেকে সব কটেজ প্রায় বুকিং। কটেজগুলোতে প্রায় ৩ হাজারের মতো পর্যটক থাকতে পারে। আমরা আশা করছি টানা এ ছুটিকে আমরা সামলে নিতে পারব। পর্যটকদের স্বাগত জানাতে আমরা সার্বিকভাবে প্রস্তুত রয়েছি।”

Link copied!