• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

বিপুল নকল পণ্য উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৮:৫৭ এএম
বিপুল নকল পণ্য উদ্ধার

জামালপুরে বিপুল পরিমাণ নকল পণ্যসামগ্রী উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অভিযুক্তদের ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানাও করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিয়ে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন জামালপুরের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন মো. আব্দুর রশিদ (৪৮) ও মোস্তাফিজুর রহমান তালুকদার (৪৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর দেড়টা থেকে সন্ধ্যা সাড়ে ৫টা পর্যন্ত জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা ও শেরপুরের নকলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমানের সমন্বয়ে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণে নকল পণ্য উদ্ধার করা হয়েছে। এ সময় মো. আব্দুর রশিদকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭/৪৩/৪৫ ধারা মোতাবেক ৪৫ হাজার টাকা এবং মোস্তাফিজুর রহমান তালুকদারকে ভ্রাম্যমাণ আদালতে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে উদ্ধার করা পণ্যের মধ্যে রয়েছে বৈশাখী ভাজা সুজি-৩৩ বস্তা, বৈশাখী ভাজা সুজির প্যাকেটে বার্লি-১.৫ কাটুন, ভেজাল রং-১৫ লিটার, ভেজাল সনপাপড়ি-২৫০ বয়াম, ঘন চিনি-২০০ কেজি, সেকারিন-২ কেজি, ভেজাল ডালডা-২০০ কেজি, অবৈধ মোড়ক -৫০ প্যাকেট, রোবট ড্রিংকস-২০ হাজার পিস, জীবন অরেঞ্চ ফ্লেভার ডিংকস-৩০ হাজার বোতল, ভেজাল ময়দা-৫০ কেজি, প্যাকেটিং মেশিন-৭টি ও ১ হাজার পিস প্লাস্টিকের খালি বয়াম।

Link copied!