• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

‘বঙ্গবন্ধুকে খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়া’


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১, ০৭:০৯ পিএম
‘বঙ্গবন্ধুকে খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়া’

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন,  “জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়াউর রহমান।”

শনিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে মুরাদ হাসান এ কথা বলেন।

জিয়া খুনিদের বিচার না করে তাদেরকে সহযোগিতা করেছেন উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের কলঙ্কের কালো দাগ ইতিহাসের পাতা থেকে মুছে ফেলতে এ হত্যার মাস্টার মাইন্ড, প্রধান কুশীলব জিয়াউর রহমানের বিচার করতে হবে।”

জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি।

এ সময় বক্তব্য রাখেন পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও জেলা প্রেসক্লাবের সভাপতি এড.ইউসুফ আলী প্রমুখ।

এসময় প্রধান অতিথি ৫৪ জন সাংবাদিকের মধ্যে চেক তুলে দেন। এছাড়াও দুইজন অসুস্থ সাংবাদিককে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এর আগে জেলা প্রশাসক মুর্শেদা জামান ও পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মদ সার্কিট হাউজে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে ফুলেল শুভেচ্ছা এবং গার্ড অব অনার দেন।

Link copied!