• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

তিন ডোজ টিকা নেওয়া ওমর ফারুকের খোঁজ মিলেছে


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ১১:৩৪ এএম
তিন ডোজ টিকা নেওয়া ওমর ফারুকের খোঁজ মিলেছে

করোনাভাইরাসের তিন ডোজ টিকা নেওয়া সেই সৌদিপ্রবাসী ওমর ফারুকের খোঁজ মিলেছে। বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। 

বিএসএমএমইউ টিকাদান কেন্দ্রের তিনটি বুথ থেকে তাকে তিনবার টিকা দেওয়া হয়েছে বলে গত মঙ্গলবার (২৭ জুলাই) ওমর ফারুক একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে জানান। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক আলোচনার ঝড় ওঠে। এ দিকে একই দিনে তিন ডোজ টিকা দেওয়ার খবরটি সঠিক নয় বলে দাবি করেছেন বিএসএমএমইউর অধ্যক্ষ।

ওমর ফারুকের ছোট বোন ফারজানা আক্তার জানান, গতকাল বুধবার সন্ধ্যায় বাবা ও মায়ের সঙ্গে মোবাইল ফোনে তার ভাই কথা বলেছেন। ভাই ফোনে বলেছে, তিনি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রয়েছেন এবং তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ফারজানা জানান, একসঙ্গে তিন ডোজ টিকা নেওয়ার পর তার ভাইয়ের তেমন কোনো সমস্যা হয়নি। সামান্য জ্বর ছাড়া তার শরীরে আর কোনো সমস্যা তারা দেখেননি।

ওমর ফারুকের এক প্রতিবেশী জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে দুটি গাড়িতে করে ওমর ফারুককে নিয়ে যাওয়া হয়। তাদের পরিচয় জানতে চাইলে তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে এসেছেন বলে জানান। ওমর ফারুকের বাবা জামাল উদ্দিন এখন বিএসএমএমইউতে রয়েছেন। ওমর ফারুকের সঙ্গে তার বোনের স্বামী গোলাম সারোয়ার নাহিদও ওই গাড়িতে করে গিয়েছিলেন। কিন্তু হাসপাতালে পৌঁছার পর টিকিট কাটতে কাউন্টারে যাওয়ার কয়েক মিনিট পরই সেই গাড়ি দুটি আর খুঁজে পাননি তিনি।

Link copied!