• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

জুটি বাঁধলেন নৌবাহিনীর তারকা দুই অ্যাথলেট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১১, ২০২২, ০৭:৩৭ পিএম
জুটি বাঁধলেন নৌবাহিনীর তারকা দুই অ্যাথলেট
ছবি সংগৃহীত

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে দুই পরিচিত মুখ মোহাম্মদ ইসমাইল ও তামান্না আক্তার। বাংলাদেশ নৌবাহিনীর অ্যাথলেট দুজনেই। এর মধ্যে সাবেক দ্রুততম মানব ইসমাইল এবং দেশের হার্ডলসের বর্তমান চ্যাম্পিয়ন তামান্না। দেশের নামকরা এই দুই অ্যাথলেট চার বছর চুটিয়ে প্রেম করার পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি হোটেলে তাদের দুই পরিবারের আশীর্বাদে চার হাত এক করে দিয়েছেন। দেশের নামকরা এই দুই অ্যাথলেটের বিবাহ অনুষ্ঠানে অ্যাথলেটিক জগতের অনেকেই উপস্থিত ছিলেন।

মোহাম্মদ ইসমাইল অ্যাথলেটে দেশের দ্রুততম মানব হয়েছেন চারবার। সর্বশেষ জাতীয় চ্যাম্পিয়নশিপে লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানুর রহমানের কাছে হেরে গেছেন। এছাড়া দীর্ঘলাফে ৯ বার জাতীয় চ্যাম্পিয়নের খেতাবও অর্জন করেন তিনি।

অন্যদিকে তামান্না আক্তার হার্ডলসের ১০০ ও ৪০০ মিটারে বর্তমান চ্যাম্পিয়ন। তিনি ১০০ মিটার হার্ডলসে ৬ বার চ্যাম্পিয়ন হয়েছেন।

নতুন জীবনে আগমন সম্পর্কে মোহাম্মদ ইসমাইল বলেন, ‘‘তামান্না যখন বিকেএসপির শিক্ষার্থী তখন আমাদের সেখানে ক্যাম্প হয়। সেখানে আমাদের পরিচয়। তারপর তামান্না বাংলাদেশ নৌবাহিনীতে ভর্তি হয়। তাতে আমাদের প্রেম আরও গভীর হয়। আল্লাহর অশেষ রহমতে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হলাম। আমরা সবার কাছে দোয়া চাই।’’

Link copied!