• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রোনালদোর বিপক্ষে ‘পদক্ষেপ’ নিচ্ছে ইউনাইটেড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ০৯:৪৬ পিএম
রোনালদোর বিপক্ষে ‘পদক্ষেপ’ নিচ্ছে ইউনাইটেড

দিন কয়েক আগেই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মুখ খুলেছিলেন ক্রিস্টিয়ানো  রোনালদো। সেখানে ক্লাব ও কোচ এরিক টেন হাগকে নিয়ে নানা বিস্ফোরক মন্তব্য করেছিলেন। সেই কারণেই রোনালদোর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শুক্রবার (১৮ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ। মূলত, পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো জানান, ইউনাইটেডে তিনি বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন। পাশাপাশি কোচ এরিক টেন হাগ তাকে কোনো সম্মান দেখান না।

এতসব আগ্রাসী মন্তব্য মোটেও ভালোভাবে নেয়নি রোনালদোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এবার তার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ধারণা করা হচ্ছে, রোনালদোর সাথে চুক্তি বাতিলের মতো কঠোর কোনো সিদ্ধান্ত আসতে পারে।

ইংলিশ বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, চুক্তি বাতিলের জন্য ইতিমধ্যেই আইনজীবী নিয়োগ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তার পরামর্শেই রোনালদোর সাথে চুক্তি বাতিল করা হতে পারে।

ইউনাইটেড কর্তৃপক্ষ জানিয়েছে, প্রক্রিয়া চলমান থাকাকালীন এই নিয়ে আর কোনো মন্তব্য করবে না। এদিকে, চলমান ২০২২-২৩ মৌসুমই ইউনাইটেডের ডেরায় রোনালদোর শেষ। দ্বিতীয় দফায় ক্লাবটিতে খেলছেন এই পর্তুগিজ সুপারস্টার।

বর্তমানে ইউনাইটেডের ডেরায় নেই রোনালদো। বর্তমানে পর্তুগালের হয়ে বিশ্বকাপ খেলতে রোনালদোর অবস্থান কাতারে। দেশটির হয়ে বিশ্বকাপ মিশনে আসার আগে এই বিস্ফোরক মন্তব্যগুলো করেন তিনি।

Link copied!