• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ফ্রান্স ওপেনে অনিশ্চিত নাদাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ১২:৩৪ পিএম
ফ্রান্স ওপেনে অনিশ্চিত নাদাল
রাফায়েল নাদাল। ছবি: সংগৃহীত

মন্তে কার্লো মাস্টার্স টেনিস টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন স্পেনের রাফায়েল নাদাল। শারীরিক সমস্যার কারণে এই সিদ্ধান্ত নিলেন নাদাল। এতে আগামী মাসে শুরু হতে যাওয়া ফ্রান্স ওপেনেও তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। 

গত জানুয়ারিতে কোমরের ইনজুরির কারণে অস্ট্রেলিয়ান ওপেনে অংশ নেন নি নাদাল। এটিপি ট্যুর মন্তে কার্লো মাস্টার্স দিয়ে কোর্টে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু মন্তে কার্লো মাস্টার্স শুরুর আগেই না খেলার সিদ্বান্ত নিলেন নাদাল। 

সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায়  ৩৭ বছর বয়সী নাদাল বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে জানাতে হচ্ছে, মন্তে কার্লো মাস্টার্সে আমার খেলা হচ্ছেনা। শরীর একদমই সায় দিচ্ছে না।’

ইনজুরির কারণে ২০২৩ সালের পুরো মৌসুমই কোর্টের বাইরে ছিলেন মন্তে কার্লোতে রেকর্ড ১১ বারের চ্যাম্পিয়ন নাদাল। এ মৌসুমে শুধুমাত্র ব্রিসবেন ইন্টারন্যাশনাল টুর্নামেন্টে খেলেছেন তিনি। এই আসরের কোয়ার্টার ফাইনালে জর্ডান থম্পসনের কাছে হারা ম্যাচেই কোমরের ইনজুরিতে পড়েন নাদাল। 

মোনাকোয় ৭ থেকে ১৪ এপ্রিল অনুষ্ঠিত হবে মন্তে কার্লো মাস্টার্স। ২৬ মে থেকে শুরু হবে বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম ফ্রান্স ওপেন টুর্নামেন্ট।
 

Link copied!