• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

দুই গোলে এগিয়ে থেকেও ড্র পিএসজির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ০৩:০৪ পিএম
দুই গোলে এগিয়ে থেকেও ড্র পিএসজির
পিএসজি তারকা এমবাপের গোলের ব্যর্থ চেষ্টা। ছবি: সংগৃহীত

ফ্রান্সের লিগ ওয়ান ফুটবলে প্রথমার্ধে দুটি গোল করে এগিয়ে যাওয়ার পরও  শেষ পর্যন্ত ব্রেস্ট ক্লাবের সঙ্গে হতাশার ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দেশটির সবচেয়ে শক্তিশালী দল প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি)। 

কিলিয়ান এমবাপের দলকে দ্বিতীয়ার্ধে দুই গোলের সঙ্গে হজম করতে হয়েছে লালকার্ডও। অবশেষে ভক্তদের হতাশ করে ২-২ গোলে ড্র করে মাঠ ছেড়েছে পিএসজি। এই খেলায় ব্রেস্ট বলা যায় পিএসজির কাছে থেকে একটি মূল্যবান পয়েন্ট আদায় করে নেয়। 

ম্যাচ জিততে না পারলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ঠিকই ধরে রেখেছে পিএসজি। টেবিলের দ্বিতীয়স্থানে থাকা নিসের সঙ্গে এখনো ৬ পয়েন্ট এগিয়ে আছে এমবাপের দল। পিএসজির পয়েন্ট এখন ৪৪। অপরদিকে ব্রেস্ট আছে টেবিলের তৃতীয়স্থানে। তাদের পয়েন্ট ৩৫।

রোববার রাতে পিএসজির হয়ে ম্যাচের ৩৮ মিনিটে গোল করেন মার্কো অ্যাসেনসিও। এরপর বিরতির এক মিনিট আগে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রান্ডাল কুলো মুয়ানি।

দ্বিতীয়ার্ধ্বে খেলতে নেমে দুটি গোল হজমের পাশাপাশি লালকার্ড দেখার তিক্ত স্বাদও পেয়েছে পিএসজি। তারা গোল দুটি হজম করেছে ম্যাচের ৫৫ ও ৮০ মিনিটে।

এরপর অতিরিক্ত সময়ের ৪ মিনিটে লালকার্ড দেখেন পিএসজির ফরোয়ার্ড ব্রাডলি বারকোলা। দুইকার্ড হলুদকার্ড দেখার ফলে তাকে লালকার্ড দেখান রেফারি। ফলে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। এরপর তো চাপেই পড়ে যায় তারা। গোল করার সুযোগও তৈরি করা তখন কঠিন। অবশেষে ড্র নিয়েই মাঠ ছাড়তে বাধ্য হয় পিএসজি।
 

Link copied!