• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

অসুস্থ হয়ে পড়েছেন টাইগারদের হেড কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৫:১৩ পিএম
অসুস্থ হয়ে পড়েছেন টাইগারদের হেড কোচ
চন্ডিকা হাথুরুসিংহে। ছবি : সংগৃহীত

শনির দশা যেন কাটছেই না বাংলাদেশের। বিশ্বকাপ শুরুর পর থেকেই নানা সমালোচনায় জর্জরিত দলটি। হারতে হচ্ছে একের পর এক ম্যাচ। ৪ ম্যাচে তিনটিতেইে হেরেছে টাইগাররা। হারের প্রধান কারণ হিসেবে অনেকে দেখছেন ব্যাটিং অর্ডারের পরীক্ষা-নিরীক্ষা।

একে তো হারের ক্ষত তার ওপরে মরার ওপর খাড়ার ঘা হয়ে এসেছে ইনজুরি। ইনজুরির কারণে ভারত ম্যাচে তো খেলতে পারেননি দলটির নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সংশয় আছে পরের ম্যাচে তাসকিন আহমেদের খেলা নিয়েও। দুজনের আপডেট আসতে না আসতেই নতুন খবর অসুস্থ হয়ে পড়েছেন টাইগারদের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। আজ(রোববার) মুম্বাইতে বাংলাদেশের প্রথম দিনের অনুশীলনে উপস্থিত ছিলেন না টাইগারদের মাস্টার মাইন্ড।

টিম অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, “অসুস্থ হওয়ায় হোটেলে থেকে গেছেন তিনি, আসেননি অনুশীলনে। সহকারী কোচ নিক পোথাসের তত্ত্ববধানে অনুশীলন করছে দল।”  

প্রধান কোচ না এলেও সব ক্রিকেটারই মাঠে এসেছেন। ইনজুরির কারণে ভারতের বিপক্ষে খেলতে না পারা অধিনায়ক সাকিব আল হাসান এদিন নেমেছেন ব্যাট হাতেও। যদিও ভারত ম্যাচের আগেও তিনি ব্যাটিং করেছিলেন। কাঁধের ইনজুরিতে থাকা তাসকিন আহমেদও ছিলেন অনুশীলনে। খেলেছেন সতীর্থদের সঙ্গে ফুটবলও। মাঠে থাকলেও পরবর্তীতে অনুশীলন করতে দেখা যায়নি এই পেসারকে।

এদিকে বাংলাদেশ দলের সঙ্গে নেট বোলার হিসেবে যোগ দিয়েছেন ওয়াসি সিদ্দিকী। বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলা এই লেগ স্পিনার নেট বোলার হিসেবে যোগ দিয়েছেন টাইগারদের সঙ্গে। আজ (রোববার) নেটে তাকে বলও করতে দেখা গেছে।  

বিশ্বকাপের প্রথম চার ম্যাচের তিনটিতে হেরে বিপর্যস্ত বাংলাদেশ। আগামী ২৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা। 

Link copied!