• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ফোনালাপ নিয়ে সন্ধ্যায় লাইভে আসছেন তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ১১:৪৪ এএম
ফোনালাপ নিয়ে সন্ধ্যায় লাইভে আসছেন তামিম
তামিম ইকবাল । ছবি: সংগৃহীত

মঙ্গলবার রাতে বাংলাদেশ জাতীয় দলের দুই ক্রিকেটারের ফোনালাপ নিয়ে হৈ-চৈ পড়ে যায়। তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের সেই ফোনালাপ প্রচারিত হয় দেশের বেসরকারি একটি টিভি চ্যানেলে। এরপর থেকে বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। তবে ওই কল রেকর্ডের নেপথ্য ঘটনা কী, তা খোলাসা করতে বুধবার সন্ধ্যায় লাইভে আসছেন তামিম।

নিজের ভ্যারিফাইড ফেসবুক পোস্টে সাবেক এই টাইগার অধিনায়ক এই ঘোষণা দিয়েছেন।

ফোনালাপে বিপিএলে একই দলের হয়ে খেলা মুশফিকুর রহীমের ওপর ক্ষোভ ঝেড়েছেন তামিম। তামিম-সাকিব-বাংলাদেশ ক্রিকেট বোর্ড এদের ত্রিমুখি দ্বন্দ্ব নিয়ে বিশ্বকাপের আগে থেকেই উত্তাল দেশের ক্রিকেট। এতে অন্য কোনো ক্রিকেটারকে নিয়ে কোনোপ্রকার অভিযোগ বা দ্বন্দ্ব ছিলো না তামিম-সাকিবের। সদ্য সমাপ্ত বিপিএলেও তামিম-মুশফিক-মাহামুদউল্লাহর সমন্বিত নেতৃত্বে শিরোপা জেতে বরিশাল।

ফোনালাপে শোনা গেছে, তামিম অনেক রকম ইঙ্গিত করেছেন সিনিয়র ক্রিকেটার মুশফিককে নিয়ে। এক পর্যায়ে বিভিন্নভাবে তামিমকে সান্ত্বনার চেষ্টা করেও পারলেন না ফোনের অন্যপ্রান্তে থাকা মেহেদি হাসান মিরাজ। তামিম বললেন, “এখন তো ন্যাশনাল টিমে খেলি না তাতে অনেকের ভাব বেড়ে গেছে।”

তামিম বলেন, “যদি ক্যাপ্টেন থাকতাম তাহলে তো তোরা এটা করতে পারতি না। এখন আমার দাম নাই- তাই তোরা এসব করছো। অসুবিধা নাই মিরাজ, সময় আমারও তো আসবে। একটা কথা শোন, পৃথিবীটা গোল। তুই ওই সাইডে আমি এই সাইড, কালকে আমি ওই সাইডে বসবো তুই এই সাইডে আসবি। বিষয়টা ভুলে যাইস না, তোর বড়ভাইকেও বলে দিস।”

নতুনভাবে নাকি দল গড়ছেন মুশফিক! তবে এটা কোনোভাবেই মানতে পারছেন না তামিম। তিনি বলেন, “সে আমার সঙ্গে কথা তো বলেনিই, সে এখন নাকি আলাদা একটা টিম বানাচ্ছে।”
 

Link copied!