• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সাকিব ভাই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন : মিরাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৪:০১ পিএম
সাকিব ভাই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন : মিরাজ
বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ও অলরাউন্ডার মেহেদি মিরাজ। ছবি: সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ১৫৬ রানে অল আউট করে দিয়েছে বাংলাদেশ। টাইগার অধিনায়ক সাকিব আল হাসানের দুর্দান্ত ক্যাপ্টেনসির সঙ্গে স্পিন ঘূর্ণিতে ৩৭ ওভার ২ বলে আফগানদের আটকে দিয়েছে বাংলাদেশ। এদিন সাকিবের স্পিনের সঙ্গে বল হাতে ছড়ি ঘুরিয়েছেনে আরেক অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও। এই ম্যাচে ইংনিস বিরতিতে অধিনায়ককে কৃতিত্ব দিলেন এই অলরাউন্ডার।

আফগানদের ধরাশয়ী করার পর ব্রডকাস্টিংকে দেওয়া সাক্ষাৎকারে মিরাজ জানালেন, “সাকিব ভাই প্রথমে দুই উইকেট তুলে নিয়ে সহজ করে দিয়েছেন।” ‘ক্যাপ্টেন লিডিং ফ্রম দ্য ফ্রন্ট’-বলেও অ্যাখা দেন মিরাজ।

টাইগার এই অলরাউন্ডার বলেন, “তিন উইকেট পেয়ে আমি সত্যিই খুশি। প্রথম ওভারে আমি কিছুটা নার্ভাস ছিলাম এরপর ক্যাপ্টেন আমাকে বলে যদি সঠিক জায়গায় বল করতে পারি তবে আমি ভাল করতে পারব। উইকেট একটু কঠিন, কিছু বল টার্ন করছে আর কিছু করছে না। এটা আমাদের জন্য একটা ভালো সুযোগ এবং আমরা জয়ের দিকে এগিয়ে আছি। সাকিব ভাই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।”

আফগানিস্তানের ১০ উইকেটের মধ্যে ৬ উইকেট তুলে নিয়েছেন সাকিব ও মিরাজ। এ ছাড়া পেসার শরিফুল দুটি ও তাসকিন এবং মুস্তাফিজ একটি করে উইকেট শিকার করেন।

Link copied!