• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সরফরাজের দেশ ছাড়ার গুজব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০২:৫১ পিএম
সরফরাজের দেশ ছাড়ার গুজব
সরফরাজ আহমেদ। ছবি: সংগৃহীত

তিনি আর নাকি পাকিস্তানে বসবাস করতে চান না। দেশ ছেড়ে ইংল্যান্ডে চলে যাচ্ছেন পাকিস্তানের ক্রিকেট অধিনায়ক সরফরাজ আহমেদ। উইকেটরক্ষক-ব্যাটারের দেশ নিয়ে মোহভঙ্গ হওয়ার খবর ছড়িয়ে পড়েছে পাকিস্তানে। জাতীয় দলে ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে যাওয়ার জন্যই নাকি দেশ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন সরফরাজ।

কয়েক দিন আগেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে দেশে ফিরেছেন সরফরাজ। ব্যাট হাতে রান পাননি তিনি। প্রথম দু’টি টেস্টে তার পরিবর্তে পাকিস্তানের প্রথম একাদশে আসেন মোহাম্মাদ রিজওয়ান।

খবর ছড়িয়ে পড়ে, জাতীয় দলে আর ফেরার সুযোগ নেই বুঝেই নাকি দেশ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন সরফরাজ। এই খবরে চাঞ্চল্য তৈরি হয় পাকিস্তানের ক্রিকেট মহলে। তবে তাকে ঘিরে এমন ভিত্তিহীন খবর ছড়ানোয় রেগে লাল সরফরাজ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সরফরাজ বলেন, ‘পাকিস্তান ছেড়ে চলে যাওয়ার কথা আমি ভাবতেই পারি না। এ রকম সাজানো খবর প্রকাশ করার আগে নিশ্চিত হওয়া উচিত। এই ধরনের খবর খুবই দুঃখজনক।’ 
পাকিস্তান সুপার লিগে কোয়েট্টা গ্লাডিয়েটর্সের হয়ে খেলার কথা সরফরাজের। সেই দলের ম্যানেজার আজম খানও তার দেশ ছাড়ার খবর উড়িয়ে দিয়েছেন।

প্রায় চার বছর পর ২০২২ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে ফিরেছিলেন সরফরাজ। কিন্তু ভাল পারফরম্যান্স করতে না পারায় আবার বাদ পড়েছিলেন। তার পর আবার অস্ট্রেলিয়া সফরে সুযোগ পান পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। 
 

Link copied!