• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রোনালদোর লাল কার্ড, বিদায় আল নাসরের বিদায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০২:২২ পিএম
রোনালদোর লাল কার্ড, বিদায় আল নাসরের বিদায়
লাল কার্ড পেয়ে ক্ষুব্ধ রোনালদো। ছবি : সংগৃহীত

আল নাসর অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোকে লাল কার্ড দেখিয়ে ম্যাচের শেষ দিকে মাঠ থেকে বের করে দেয়া হলো। সৌদি আরবের সুপার কাপ ফুটবলের সেমিফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী আল হিলালের কাছে ১-২ গোলে হেরে বিদায় নিলো আল নাসর।

সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় আবুধাবিতে। দারুণ প্রতিদ্বন্দ্বীতপূর্ণ ম্যাচটিতে ছিলো বেশ উত্তেজনা। ছিলো। কিন্তু শেষ পর্যন্ত হারতে হলো রোনালদোর ক্লাবকেই।

ম্যাচ শেষ হওয়ার মাত্র চার মিনিট আগে সরাসরি লাল কার্ড দেখেন রোনালদো। প্রতিপক্ষের এক ফুটবলারকে কনুই দিয়ে ঘুঁতো মারেন সিআর সেভেন। ওই সময় ২-০ গোলে পিছিয়ে ছিলো আল নাসর। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এক গোল করে ব্যবধান কমায় আল নাসর।

লাল কার্ড দেখার পর রোনালদো নিজেও চরম ক্ষুব্ধ হয়ে ওঠেন। এক ভিডিওতে দেখা যায়, শাসানোর ভঙ্গিতে রোনালদো মুষ্টিবদ্ধ হাত তুলে ধরা ম্যাচ কর্মকর্তাদের দিকে। ৩৯ বছরের ক্যারিয়ারে এমন আচরণ করতে এর আগে কখনো দেখা যায়নি।

সুপার কাপ থেকে বিদায় নেয়ার অর্থ হলো, ২০২৩ সালে বড় অঙ্কের অর্থের বিনিময়ে সৌদি আরবে আসার পর এখনও পর্যন্ত শিরোপাহীন রইলেন রোনালদো। এরই মধ্যে আল নাসর ডোমেস্টিক কাপ, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে। লিগ টেবিলে আল হিলালের চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে। সুতরাং, লিগ জয়েরও কোনো সম্ভাবনা নেই।

প্রথমার্ধে কোনো গোলই হয়নি। ৬২ মিনিটে  ম্যাচের প্রথম গোল করে আল হিলাল। হোর্হে হেসুস গোলটি করেন সালেম আল দাওসারির কাছ থেকে বল পেয়ে।

৭২ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম ব্যবধান দ্বিগুণ করেন। 

ইনজুরি সময়ে একটি গোল শোধ করে আল নাসর। আবদেল রহমান গরিবের কাছ থেকে বল পেয়ে গোলটি করেন সাদিও মানে।

Link copied!