• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

‘মেসি মেসি’ স্লোগান শুনেই অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৫:২৩ পিএম
‘মেসি মেসি’ স্লোগান শুনেই অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর
সৌদি আরবে ফের অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর। ছবি: সংগৃহীত

সৌদি আরবের প্রো লিগে আল শাবাবের বিপক্ষে আল নাসরের ৩-২ ব্যবধানে জয়ের ম্যাচে গোল পেয়েছেন পর্তুগিজ বিশ্বতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাব ফুটবল ক্যারিয়ারে ৭৫০তম গোলের বিশাল এক মাইলফলক স্পর্শ করেছেন। ফুটবল ইতিহাসে এমন কৃতিত্ব কারও নেই। তবে মাইলফলকের ম্যাচে খবরের শিরোনাম হলেন অন্য কারণে। 

মরুর দেশটিতে পাড়ি জমানোর পর এর আগেও অশোভন অঙ্গভঙ্গির কারণে তোপের মুখে পড়েছিলেন। আবারও তার পুনরাবৃত্তি ঘটালেন এই সুপারস্টার। 

সিআরসেভেন যেখানেই যাচ্ছেন, মেসির ‘ভুত’ যেন তাড়া করছে তাকে। সাম্প্রতিক সময়ে হুটহাট মেজাজও হারিয়ে ফেলছেন। 

রোববার রাতেও আল শাবাব সমর্থকদের ‘মেসি, মেসি’ স্লোগানে মেজাজ হারিয়ে ফেলেন রোনালদো।  জয় নিশ্চিত হওয়ার পর প্রথমে কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন এমন ভঙ্গি করেন রোনালদো। এরপর আল-শাবাব সমর্থকদের উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেই জয় উদযাপন করেন ৩৯ বছর বয়সী এই তারকা।

এর আগেও নানা সময়ে ‘মেসি মেসি’ স্লোগানে অশালীন অঙ্গভঙ্গি করতে দেখা গেছে তাকে। গত ৯ ফেব্রুয়ারি আল-হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচ হারের পর ‘মেসি মেসি’ স্লোগানের প্রতিক্রিয়াতেও বাজে অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। ছাড়া এক সমর্থকের ছুঁড়ে মারা স্কার্ফ নিজের শর্টসের ভেতর ঢুকিয়ে ফেলেছিলেন। 

গেল বছর রোনালদোর এমন অশালীন অঙ্গভঙ্গি সৌদি আরবের ফুটবলে রীতিমতো ঝড় বইয়ে দেয়। বিশেষ করে সৌদির মতো রক্ষণশীল দেশে তার এমন নোংরা আচরণ অনেকেই মানতে পারছিলেন না। এমনকি দেশটির সামাজিক যোগাযোগের মাধ্যমে ‘সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহারকারীকে বের করে দাও’ স্লোগান ছিল ট্রেন্ডিং।  
 

Link copied!