• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

লোহার পোশাক পরে আছেন রোনালদো!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৬:২৫ পিএম
লোহার পোশাক পরে আছেন রোনালদো!

একে তো মাঠের পারফর্মেন্স যাচ্ছেতাই! তার ওপর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগের সঙ্গেও সম্পর্ক মোটেও ভালো যাচ্ছেন না পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। এর মধ্যে বিশ্বকাপের আগে পিয়ার্স মরগ্যানকে দেওয়া সাক্ষাৎকারে ইউনাইটেড ও টেন হাগকে নিয়ে একগাদা বিতর্কিত কথা বলেছেন।

সব মিলিয়ে সাম্প্রতিক সময়ে বিতর্ক আর রোনালদো যেন সমার্থক শব্দ হয়ে উঠেছে। অবশ্য বিতর্কে জড়ানো রোনালদোর জন্য নতুন কিছু নয়। ক্যারিয়ারের শুরু থেকে এসব সামলেই নিজেকে ফুটবল ইতিহাসের সেরাদের একজন বানিয়েছেন।

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে বিতর্ক কি ঠিক আগের মতো সামাল দিতে পারবেন! তার প্রভাব দলের ওপর পড়বে কিনা, এটা নিয়েও শঙ্কা রয়েছে পর্তুগিজ সমর্থকদের।

রোনালদো নিশ্চিত করলেন এগুলো তাকে কিছুই করতে পারবে না। কারণ, তিনি লোহার পোশাক পরে থাকেন। রোনালদো বলেন, “আমি যখন চাই, কথা বলি। আমি বুলেটপ্রুফ, লোহার পোশাক পরে আছি।”

শুধু ইউনাইটেড নয়, পর্তুগাল ক্যাম্পে যোগ দিয়েও বিতর্ক এড়াতে পারেননি তিনি। ইউনাইটেড ও পর্তুগিজ সতীর্থ ব্রুনো ফার্নান্দেজের সঙ্গে হ্যান্ডশেক নিয়েও ছড়িয়েছে নানা গুঞ্জন।

রোনালদো বলছেন শুধু ব্রুনো নয়, দলের সবার সঙ্গেই তার ভালো সম্পর্ক রয়েছে। দলের বাকি সবাইকে তার সম্পর্কে নয়, বিশ্বকাপ নিয়ে প্রশ্ন করার পরামর্শ দেন তিনি।

“ব্রুনোর সঙ্গে আমার সম্পর্ক খুবই চমৎকার। দলের (পর্তুগাল) সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক। ক্রিস্টিয়ানো (রোনালদো) সম্পর্কে অন্যদের জিজ্ঞেস করবেন না। ওদের পর্তুগাল আর তাদের নিজেদের নিয়েই জিজ্ঞেস করুন” যোগ করেন রোনালদো।

২৪ নভেম্বর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ঘানার বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। ‘এইচ’ গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া ও উরুগুয়ে।

Link copied!