• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি লিগকে বিশ্বের সেরা পাঁচে দেখতে চান রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৪:৩৯ পিএম
সৌদি লিগকে বিশ্বের সেরা পাঁচে দেখতে চান রোনালদো

সৌদি আরবের ক্লাব আল-নাসরের সর্বশেষ ম্যাচে গোল পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আল-নাসর ৩-২ গোলে হারিয়েছে আল-শাবাবকে। এই ম্যাচের পর পর্তুগিজ তারকা দৃঢ়ভাবে বলেছেন যে সৌদি প্রো লিগ বিশ্বের শীর্ষ পাঁচটি লিগের মধ্যে একটি হবে।

রোনালদো আল-শাবাবের বিপক্ষে একটি অসাধারণ জয়ের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন। এই জয় তাদের শিরোপার দৌড়ে বাঁচিয়ে রেখেছে। কারণ, তারা এখন প্রো-লিগে দ্বিতীয় স্থানে আছে। আল-ইত্তিহাদের থেকে তিন পয়েন্ট পিছিয়ে রোনালদোর দল। সামনে তাদের আরও দুটি ম্যাচ খেলতে হবে।

এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর রোনালদো সৌদি আরবের ঘরোয়া লিগের প্রশংসা করেছেন। এবং উন্নয়নের পথে চলতে থাকলে আগামী কয়েক বছরের মধ্যে এটি বিশ্বের শীর্ষ পাঁচটি লিগের মধ্যে একটি হয়ে উঠবে বলে মনে করেন তিনি।

রোনালদো বলেন, "সৌদি লিগ আরও ভালো হচ্ছে। আগামী বছর আমরা আরও ভালো করব। ধাপে ধাপে আমি মনে করি এই লিগটি বিশ্বের সেরা পাঁচটি লিগের মধ্যে থাকবে। কিন্তু তাদের সময় দরকার, তাদের খেলোয়াড় এবং অবকাঠামো প্রয়োজন। আমি বিশ্বাস করি যে এই দেশে আশ্চর্যজনক সম্ভাবনা রয়েছে, ভালো মানুষ আছে এবং লিগটি দুর্দান্ত হবে।”

সৌদি প্রো লিগে ইত্তেফাকের বিপক্ষে শনিবার মাঠে নামবে আল-নাসর। রোনালদো প্রিন্স মোহাম্মদ বিন ফাহদ স্টেডিয়ামে ম্যাচটিতে দলের হয়ে মাঠে নামবেন।

Link copied!