• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়েছে রিয়াল মাদ্রিদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ১১:১৬ এএম
জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়েছে রিয়াল মাদ্রিদ

সান্তিয়াগো বার্নাব্যুয়ে বৃহস্পতিবার রাতে লা লিগার ম্যাচে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ ও ভ্যালেন্সিয়া। ম্যাচে ৩ মিনিটের মধ্যে জোড়া গোল করে ২-০ গোলের ব্যবধানে জিতেছে কার্লো আনচেলত্তির দল।

ম্যাচ শুরু হতেই দারুণ একটি আক্রমণ করে রিয়াল মাদ্রিদ। তবে গোলের দারুণ সুযোগ মিস হয় ভ্যালেন্সিয়া গোলরক্ষকের চতুরতায়। ডি-বক্সের ভেতর মার্কো অ্যাসেন্সিও‍‍`র শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক।

প্রথমার্ধে আক্রমণের পসরা সাজিয়ে বসে রিয়াল মাদ্রিদ। তবে গোলের যুৎসই সুযোগই তৈরি করতে পারছিল না স্প্যানিশ ক্লাবটি। সুযোগ বুঝে ভ্যালেন্সিয়াও এগিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা চালায়।

ম্যাচের ৫২ মিনিটে ডেডলক ভাঙেন অ্যাসেন্সিও। করিম বেনজেমা পাস দেন ডি-বক্সের বাইরে। তবে তাতেও খুব একটা অসুবিধা হয়নি অ্যাসেন্সিও‍‍`র। তীব্র গতিতে কোনাকুনি শটে গোলটি আদায় করেন তিনি।
প্রথম গোলের মাত্র ৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়াস জুনিয়র। এবারও অবদান রাখেন বেনজেমা। তার পাসের বল ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে কাবু করেন এই ব্রাজিলিয়ান।

ম্যাচের ৭১ মিনিটে ভিনিসিয়াস বাজেভাবে ফাউলের শিকার হন। তাকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন পাউলিস্তা। ১০ জনের দলে পরিণত হওয়া দলটি আর আত্মবিশ্বাসী হয়ে মাঠে খেলতে পারেনি। শেষ পর্যন্ত ২-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে তারা।

লিগে ১৯ ম্যাচে ১৬ জয় ও ২ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৫০। ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ।

Link copied!