• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

প্রাণে বেঁচে গেলেন রাশফোর্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৭:১৪ পিএম
প্রাণে বেঁচে গেলেন রাশফোর্ড
অল্পের জন প্রাণে বেঁচে গেলেন মার্কাস রাশফোর্ড। ছবি : সংগৃহীত

লিগে টানা দুই ম্যাচ হারের পর অবশেষে স্বস্থির জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড। বার্নলিকে তারা হারিয়েছে ১-০ গোলে। তবে, জয়ের উৎযাপনটা ভাল ভাবে করতে পারেনি রেডডেভিলসরা। কারণ, জয়ের রাতে বড়সড় দুঃসংবাদ পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সড়ক দুর্ঘটনায় পড়েছেন দলটির তারকা খেলোয়াড় মার্কাস রাশফোর্ড। ম্যাচ শেষে ক্যারিংটনের অনুশীলন মাঠ থেকে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনায় পড়েছেন ইংলিশ তারকা।

দুর্ঘটনায় শারীরিকভাবে বড় ধরনের চোট থেকে রক্ষা পেলেও তাঁর গাড়ি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি মানসিকভাবেও রাশফোর্ড বেশ ধাক্কা খেয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে রাশফোর্ডের গাড়ির বাইরের অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে এবং কিছু অংশ খুলে পড়েছে। রাশফোর্ডের যে গাড়িটি দুর্ঘটনায় পড়েছে, রোলস রয়েস ব্র্যান্ডের সেই গাড়ির দাম ৭ লাখ পাউন্ড বলে জানিয়েছে দ্য সান।

ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাশফোর্ডের গাড়ি সজোরে ট্রাফিক আইল্যান্ডে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ পরবর্তীতে ঘটনাস্থলে এলেও এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। দুর্ঘটনার সময় একই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ব্রুনো ফার্নান্দেজ। সতীর্থের বিপদ দেখে এসময় এগিয়ে এসেছিলেন পর্তুগিজ এই তারকা।

গত মৌসুমটা দুর্দান্ত কাটলেও চলতি মৌসুমে খুব একটা আলো ছড়াতে পারছেন না রাশফোর্ড। মৌসুমে সব মিলিয়ে ৬ ম্যাচ খেলে মাত্র ১টি গোল ও ২টি অ্যাসিস্ট করেছেন এই ইংলিশ তারকা।

Link copied!