• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

শুরুতেই খুলনাকে চেপে ধরেছে রংপুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০৭:৩৮ পিএম
শুরুতেই খুলনাকে চেপে ধরেছে রংপুর
ফাইল ছবি

চলতি বিপিএলে নিজেদের প্রথম জয়ের খোঁজে টস হেরে ব্যাটিং করতে নেমেছে খুলনা টাইগার্স। কিন্তু রংপুর রাইডার্সের বোলারদের তোপের মুখে পড়ে পাওয়ার প্লেতেই তিন উইকেট হারিয়ে বসেছে দলটি।  

প্রথম দুই ম্যাচের মতো আজকেও হাসেনি তামিম ইকবালের ব্যাট। ইনিংসের দ্বিতীয় ওভারে মাত্র এক রান করেই ফিরে গেছেন এই ওপেনার। ওপেনিং থেকে আজকে তিন নম্বরে ব্যাটিং করতে নেমেছিলেন খুলনার পাকিস্তানি ক্রিকেটার শারজিল খান।

তবে পজিশন বদলালেও বদলায়নি শারজিলের রান খরার চেহারা। যদিও এদিন দারুণ শুরু পেয়েছিলেন তবে ইনিংসের তৃতীয় ওভারেই ফিরে গেছেন তিনি। তার ব্যাট থেকে এসেছে ১২ রান।

দারুণ সাড়া জাগিয়ে বিপিএলে অভিষেক হয়েছে খুলনার ব্যাটার হাবিবুর রহমান সোহানের। তবে এখন পর্যন্ত নিজের সামর্থ্য দেখাতে ব্যর্থ তিনি। আজও ফিরেছেন মাত্র চার রানে। পাওয়ার প্লের মধ্যেই ১৮ রানে তিন উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়েছে রুপসা পাড়ের দলটি।

আগের ম্যাচের সেঞ্চুরিয়ান আজম খানকে নিয়ে প্রাথমিক চাপ সামাল দেওয়ার চেষ্টা করছেন খুলনার অধিনায়ক ইয়াসির আলি চৌধুরি রাব্বি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮.৪ ওভারে তিন উইকেট হারিয়ে খুলনার সংগ্রহ ৫৩ রান। ইয়াসির ২০ ও আজম ১৫ রানে অপরাজিত থেকে ব্যাটিং করছেন।

Link copied!