• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে পাকিস্তান : ভন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০৩:২২ পিএম
টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে পাকিস্তান : ভন
টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে পাকিস্তান ভন। ছবি : সংগৃহীত

বিশ্বকাপের আগে পাকিস্তান বেশ কিছুদিন ছিল ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে সবার ওপরে। তাই দলটিকে নিয়ে আশাবাদী ছিল সাবেক ক্রিকেটাররা, বিশ্বকাপে ভালো করবেন বাবর আজমরা। কিন্তু সেমিফাইনালে ওঠতেই ব্যর্থ হয়েছেন তারা। আর বিশ্বকাপ শেষের পর পাকিস্তান ক্রিকেটে এসেছে ব্যাপক রদবদল। বিশ্বকাপে ব্যর্থতার দায়ে পাকিস্তান তাদের অধিনায়ক, কোচ, নির্বাচকসহ বিভিন্ন পর্যায়ে এনেছে পরিবর্তন। আর এসব কারণেই এবার পাকিস্তান ক্রিকেট নিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন সাবেক ইংলিশ ক্রিকেটার এবং সফল অধিনায়ক মাইকেল ভন। তিনি জানিয়েছেন, আগামী ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিততে যাচ্ছে পাকিস্তান। 

‘ক্লাব প্রেইরি ফায়ার’, এর পডকাস্টে পাকিস্তানের বর্তমান পরিবর্তন নিয়ে কথা বলতে গিয়ে ভন এমন মন্তব্য করেন। তিনি বলেন, পাকিস্তান ক্রিকেটের এসব পরিবর্তন দলটির জন্য কাজে দেবে। সেটা এমনই যে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান চ্যাম্পিয়ন হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে পাকিস্তান : ভন

তিনি বলেন, “পাকিস্তান ক্রিকেট কাঠামোর তাৎপর্যপূর্ণ পরিবর্তনে দল উপকৃত হতে পারে, ‘তারা একটি নতুন দল গঠন করেছে। আমার বন্ধু মোহাম্মদ হাফিজ ডিরেক্টর এবং প্রধান কোচের দায়িত্ব নিয়েছে। সে দলটাকে দেখভাল করবে, যা চমৎকার ব্যাপার।” পডকাস্টের একটি ভিডিও সোশ্যাল মাধ্যম এক্সে (সাবেক টুইটার) শেয়ার করেছেন ভন। পোস্টটির ক্যাপশনে দিয়েছেন নিজের ভবিষ্যদ্বাণী ‘তারা টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতবে।’

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থ হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সবশেষ আসরে দুর্দান্ত খেলেছিল পাকিস্তান। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০২২ আসরে ফাইনালে ইংল্যান্ডের কাছে শিরোপা খোয়াতে হয় তাদের। ভনের দেশ ইংল্যান্ডের কাছে হেরে রানার্সআপ হয়ে মাঠ ছাড়ে বাবরের দল।

Link copied!