• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

যে ক্রিকেট ম্যাচের এক টিকিটের দামই ২৩ লাখ টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৫:২৪ পিএম
যে ক্রিকেট ম্যাচের এক টিকিটের দামই ২৩ লাখ টাকা
ছবি: প্রতীকী

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ৯ জুন মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। একই গ্রুপে রয়েছে দুই দল। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে হেরেছিল পাকিস্তান।

মেলবোর্নে সেই ম্যাচে প্রায় এক লাখ দর্শক ছিলেন মাঠে। বিরাট কোহলি ম্যাচ জিতিয়েছিলেন ভারতকে। এই বছরও ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আগ্রহ তুঙ্গে। আর সেই ম্যাচের টিকিটের দাম নিয়ে আইসিসির বিরুদ্ধে অভিযোগ করলেন আইপিএল কর্মকর্তা ললিত মোদী।

আইপিএলের সাবেক ওই কর্মকর্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘অবাক হয়ে গিয়েছি, আইসিসি ভারত-পাকিস্তান ম্যাচের প্রতিটি টিকিট বিক্রি করছে রেকর্ড ২০ হাজার ডলারে (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ২৩ লাখ টাকা)। ক্রিকেটের প্রসারের জন্য, সমর্থকদের আনন্দ দেওয়ার জন্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে যুক্তরাষ্ট্রে। টিকিট বিক্রি করে লাভ করার জন্য প্রতিযোগিতা করা হচ্ছে না।’

যুক্তরাষ্ট্রের এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে। কিছু কিছু টিকিটের দাম এক কোটি টাকারও বেশি। সেই খবর প্রকাশ্যে আসার পরই ললিতের এই বক্তব্য জানা যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত প্রথম ম্যাচ খেলতে নামবে ৫ জুন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে ভারত। দ্বিতীয় ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। ভারতের গ্রুপে রয়েছে যুক্তরাষ্ট্র ও কানাডাও।

Link copied!