• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

আজ একাদশে থাকবেন লিটন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০২:১৬ পিএম
আজ একাদশে থাকবেন লিটন?

লিটন দাস এবারই প্রথম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে জায়গা পেয়েছেন। নিলামের একেবারে শেষ মুহূর্তে কলকাতা নাইট রাউডার্স লিটন ও তার সতীর্থ সাকিব আল হাসানকে কিনে নেয়। সাকিব অবশেষে পুরো আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেও লিটন প্রথমবার পা রেখেছেন আইপিএলের বড় মঞ্চে। 

কলকাতা এরমধ্যে খেলে ফেলেছে চার ম্যাচ। কিন্তু এখনো একাদশে জায়গা মেলেনি লিটনের। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আজ রোববার (১৬ এপ্রিল) নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামবে কলকাতা। এই ম্যাচের একাদশে জায়গা হবে লিটনের?

লিটনের প্রধান প্রতিদ্বন্দ্বী রহমানুল্লাহ গুরবাজ। যদি দ্বিতীয় ম্যাচে পেয়েছিলেন ফিফটি, তবে শেষ দুই ম্যাচেই তিনি ব্যাট হাতে ব্যর্থ। সেক্ষেত্রে তার জায়গায় আসতে পারেন লিটন। তবে সমস্যা আরেকটাও আছে। গুরবাজ ব্যর্থ হলে সুযোগ থাকবে জেসন রয়েরও।

ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া মনে করছেন, গুরবাজের ব্যর্থতায় দলে দেখা যেতে পারে রয়কে। তবে তিনি মন থেকে চান লিটন খেলুক।

ক্রিকেটবিশ্লেষক আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, "আমি মনে করি গুরবাজকে এখন বাদ দেওয়ার সময় হয়েছে। আমার মন বলছে লিটন দাসকে খেলানো উচিত। তবে গুরবাজ বাদ হলে জেসন রয়কে সুযোগ দেওয়া হতে পারে।"

Link copied!