• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

টাকার জন্য বিয়ে পিছিয়ে বাংলাদেশে আসেন মিলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৭:৩৫ পিএম
টাকার জন্য বিয়ে পিছিয়ে বাংলাদেশে আসেন মিলার
বরিশালের হয়ে মাঠে ডেভিড মিলার। ছবি : সংগৃহীত

কোটি টাকার জন্য নিজের বিয়ে পিছিয়ে দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারা ক্রিকেটার ডেভিড মিলার। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শেষ তিনটি ম্যাচ খেলার জন্য তাকে দেওয়া হয় এক কোটি ৬৫ লাখ টাকা। বিয়ে বাতিল করার বিষয়টি জানালেন পাকিস্তানের সাবেক তারকা ওয়াসিম আকরাম।

ভারতের আইপিএলে মিলার খেলেন গুজরাত টাইটান্সের হয়ে। বিপিএলে তিনি খেলেছেন ফরচুন বরিশালের হয়ে। তারাই এবার শিরোপা জিতেছে। শেষ তিনটি ম্যাচ খেলার জন্য নাকি মিলার ওই টাকা নিয়েছেন। পাকিস্তানের একটি অনুষ্ঠানে এই কথা বলেন আকরাম। 

সাবেক পেসার বলেন, ‘পাকিস্তান সুপার লিগ নিয়ে ব্যস্ত থাকায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের খোঁজ রাখা হয়নি। তবে শেষ তিনটি ম্যাচের জন্য ও এক কোটি ৬৫ লাখ টাকা নিয়েছে বলে শুনলাম। নিজের বিয়ে পিছিয়ে দিয়েছিল মিলার।’

১ মার্চ বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল ছিল। মিলার অবশেষে বিয়ে করেন নতুন তারিখ ১০ মার্চ। তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দীর্ঘ দিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে। কেপটাউনে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হ্যারিস পেশাদার পোলো খেলোয়াড়। 

মিলারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডেন মার্করাম, কুইন্টন ডিকক, মার্ক বাউচারদের মতো দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের পরিচিত মুখেরা।
 

Link copied!