• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেসি এখন মিয়ামির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০১:২০ পিএম
মেসি এখন মিয়ামির

সবকিছু ছিলো আগে থেকে ঠিকঠাক। বাকি ছিলো আনুষ্ঠানিকতা। এবার হয়ে গেলো সেটিও। আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি এখন ইন্টার মিয়ামির। ক্লাবটির হয়ে তিনি খেলবেন ২০২৫ পর্যন্ত। মায়ামির পক্ষ থেকে বাংলাদেশ সময় শনিবার (১৫ জুলাই) মধ্যরাতে মেসির চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দেন মেসি। চুক্তি অনুযায়ী ক্লাবটিতে আরও এক বছর থাকার পথ খোলা থাকলেও, তা না করে নতুন ক্লাবের ঠিকানা খুঁজে নেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই তারকা।

ক্লাবটির সঙ্গে সব ফাইনাল হওয়ার পর মিয়ামির মালিকদের একজন ডেভিড বেকহ্যামের বলেন, “স্বপ্ন সত্যি হলো। ১০ বছর আগে আমি যখন নতুন একটি দল গড়ার পথে যাত্রা করি, তখন বলেছিলাম যে গ্রেট সব খেলোয়াড়দের এই শহরে নিয়ে আসার স্বপ্ন দেখি আমি।”

সোমবার ভোর চারটায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে সমর্থকদের সামনে হাজির করা হবে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকাকে। তার জন্য পুরো প্রস্তুত ক্লাবটি। আয়োজনকে ঘিরে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা, স্টেডিয়ামের আসন সংখ্যাও হয়েছে বাড়ানো।

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার আগে আর্জেন্টাইন প্রচারমাধ্যমে দীর্ঘ সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেন, “ক্লাবটিতে যোগ দেওয়ার সিদ্ধান্তটা নিতে পেরে আমি দারুণ খুশি। নতুন চ্যালেঞ্জ অপেক্ষা করছে আমার জন্য। এটুকু বলতে পারি, আমার মানসিকতা বদলাবে না। চিরকাল নিজের সেরাটা দিয়ে এসেছি, এ ক্ষেত্রেও তাই হবে।”
 

Link copied!